বিশ্বনাথে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত

2

বিশ্বনাথ প্রতিনিধি :

সিলেটের বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এক কিশোরের মৃত্যু হয়েছে। তার নাম সাইদুল রহমান (১৮)। সে উপজেলার দৌলতপুর ইউনিয়নের পশ্চিমগাঁও গ্রামের আফরোজ আলীর ছেলে।
বুধবার (৬ সেপ্টেম্বর) বিকলে সাড়ে ৩টায় বিশ্বনাথ বৈরাগী বাজার-সিংগেরকাছ বাজার সড়কের শেখেরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। তবে, এ ঘটনায় এখন বাস ও বাসের ঘাতক চালককে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নিহতের বড় ভাই সাজুর আলী জানান, আমার নিকটাত্মীয় বোন জামাই শেখের গাঁও গ্রামের আবদুর রহিম’র মোটরসাইকেল একদিন আগে চেয়ে নিয়ে আসে সাইদুল। ঘটনার দিন সে ওই মোটরসাইকেল যোগে সিংগেরকাছ বাজারের উদ্দেশ্যে যাত্রা করে। বৈরাগী বাজার-সিংগেরকাছ বাজার সড়কের শেখেরগাঁও এলাকায় পৌঁছা মাত্র বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি বাসের (ঢাকা মেট্রো’জ’-১১-২২৩৮) সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাথায় গুরুতর জখম হয়। পেট ও পায়েও আঘাত পায় সে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, ডাক্তার তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডেকিলে কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। ওখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন।

সুরতহাল শেষে ও লাশ ওসমানী হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য নুর উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত সাইদুল পড়ালেখা ছাড়ার পর তার পিতার সাথে কাজে সহায়তা করতো। তাকে হারিয়ে পুরো পরিবার শোকে পাথর।