গোলাপগঞ্জে বিমানবাহিনীর (অবঃ) পাইলটের বাড়ি দখলচেষ্টার অভিযোগ, দুই জন গ্রেফতার

5

 

গোলাপগঞ্জ সংবাদদাতা

সিলেটের গোলাপগঞ্জে বিমানবাহীনির অবসরপ্রাপ্ত পাইলটের বাড়ি দখল করতে হামলা, ভাঙচুর ও বাড়ির কেয়ারটেকারকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। গত ১৮ মে সন্ধ্যায় উপজেলার ফুলবাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পরে বাড়ির কেয়ারটেকার থানায় মামলা দায়ের করলে শুক্রবার রাতে ২জনকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ফুলবাড়ি উত্তরপাড়া গ্রামের মৃত আছলম উল্ল্যাহ’র ছেলে আপ্তাব উদ্দিন (৬৫) ও একই গ্রামের জহির উদ্দিনের ছেলে সুহেল আহমদ (২৮)।
বাকি অভিযুক্তরা হলেন- হিলালপুর গ্রামের সুহেল আহমদের স্ত্রী ইসাকা বেগম (৪০), বিয়ানীবাজার উপজেলার নিজ মোহাম্মদপুর গ্রামের মৃত নিজাম উদ্দিনের স্ত্রী রহিমা বেগম (৩৫)। এছাড়াও আরো ৮/১০জন অজ্ঞাত করে মামলা দায়ের করা হয়। মামলার এজাহারে উল্লেখ, গত ১৮ মে সন্ধ্যা সাড়ে ৭টায় অস্ত্র-সস্ত্র নিয়ে অভিযুক্তকরা বিমানবাহীনির অবসরপ্রাপ্ত পাইলট তাহের উদ্দিনের বাড়ির ভাড়াটিয়াদের উপর হামলা চালান এবং বাড়ি দখলের চেষ্টা করেন। এসময় বাড়ির কেয়ারটেকার আবুল কালামকে হত্যার হুমকি দেন হামলাকারীরা। তাৎক্ষণিকভাবে ৯৯৯-এ কল করে পুলিশকে অবগত করলে গোলাপগঞ্জ থানাপুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা পালিয়ে যান। এ ঘটনায় পরদিন গোলাপগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন বাড়ির কেয়ারটেকার। পরে ৮ জুন মামলা রেকর্ড করা হয় এবং শুক্রবার রাতে পুলিশ দুজনকে গ্রেফতার করে।
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনর্চাজ রফিকুল ইসলাম বলেন- বাসার মালিক ঢাকায় থাকেন। যে ঘটনায় মামলা দায়ের হয়েছে আমরা তদন্ত করে এর সত্যতা পেয়েছি এবং অভিযুক্ত আপ্তাব ও সুহেলকে গ্রেফতার করেছি। পরে শনিবার (১০ জুন) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।