মির্জাজাঙ্গালে গৃহপরিচারিকা ধর্ষণের শিকার, গ্রেফতার ১

13

 

স্টাফ রিপোর্টার

নগরীর মির্জাজাঙ্গাল এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহপরিচারিকা (৩৪) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় কোতোয়ালি থানা পুলিশ শুক্রবার ২৬ মে রাতে গোপন তথ্যের ভিত্তিতে হারান ধরকে (৫০) মির্জাজাঙ্গাল এলাকা থেকে গ্রেফতার করে। শনিবার দুপুরে তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। তিনি মির্জাজাঙ্গাল রামেরদিঘীরপাড়স্থ স্বপ্নীল ৩০ নম্বর বাসার দিগেন্দ্র ধরের ছেলে।
পুলিশ জানায়, প্রায় ২ বছর পূর্বে গ্রেফতারকৃত হারান ধরের সাথে তার স্ত্রীর বিচ্ছেদ হয়। ওই তরুণী গ্রেফতারকৃত হারান ধরের বোনের বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন। তরুণীর সাথে পূর্ব পরিচিত হওয়ায় হারান ধর তাকে বিয়ের প্রস্তাব দেন। বিয়ের আশ্বাস দিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন হারান ধর। সর্বশেষ গত ১৮ জানুয়ারি রাতে বাসার একটি কক্ষে নিয়ে গৃহপরিচারিকাকে ধর্ষণ করে ওই কক্ষে রাত্রি যাপন করেন হারান ধর। এরপর বিয়ের জন্য তাকে চাপ দেয়া শুরু করে ওই গৃহপরিচারিকা। একপর্যায়ে গৃহপরিচারিকাকে ভয়ভীতির পাশাপাশি হুমকি দেয়া হয় ঘটনাটি নিয়ে মুখ না খোলার জন্য। এ ঘটনায় থানায় গত ২৬ মে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন গৃহপরিচারিকা। মামলার নং-৫০।
বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর আব্দুল আলিম। তিনি জানায়, ধর্ষণ মামলায় মির্জাজাঙ্গাল এলাকা থেকে হারান ধর নামের এক ব্যক্তি গ্রেফতারের পর শনিবার তাকে আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে পাঠায়।