যুব সমাজকে মাদকের ক্ষতিকর প্রভাব হতে মুক্ত রাখার আহবান : পুলিশ কমিশনার

3

স্টাফ রিপোর্টার
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট’র বিভাগীয় কার্যালয়ের সম্মেলন কক্ষে বুধবার সিলেট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ জাহিদ হোসেন মোল্লার সভাপতিত্বে সিলেট বিভাগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্মরত সহকারী উপ-পরিদর্শক থেকে তদূর্ধ্ব কর্মকর্তাদের (ক গ্রæপ) এবং সরকারি উপ পরিদর্শক এর তদনিম্ন কমর্চারীদের (খ গ্রæপ) “অফিস ব্যবস্থাপনা, আইনের প্রয়োগ ও দক্ষতা উন্নয়ন” প্রশিক্ষণ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার মোঃ ইলিয়াস শরীফ (বিপিএম বার) পিপিএম।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার মোঃ জেদান আল মুসা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মলয় ভ‚ষণ চক্রবর্তীসহ বিভিন্ন পদমর্যাদার প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ।
পুলিশ কমিশনার তার বক্তব্যে মাদকের অপকারিতা এবং মাদকদ্রব্যের অপব্যবহার নিয়ন্ত্রণে কঠোর ব্যবস্থা গ্রহণের কথা তুলে ধরেন। এছাড়াও মাদক নিয়ন্ত্রণে অভিযান পরিচালনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে নিয়মিত সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন এবং বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। যুব সমাজকে মাদকের ক্ষতিকর প্রভাব হতে মুক্ত রাখার জন্য বাংলাদেশ সরকারের গৃহীত পদক্ষেপ যথাযথভাবে পালনের জন্য সর্বস্তরের নাগরিকদের আহŸান জানান। বিজ্ঞপ্তি