সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২

9

সুনামগঞ্জ সংবাদদাতা

সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত ও দুই জন আহত হয়েছেন। সিলেট-সুনামগঞ্জ সড়কের হালুয়ারগাঁও নামক স্থানে ট্রাক ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হন। এ ছাড়া সুনামগঞ্জ সদর উপজেলার জানিগাঁও নামক স্থানে বাসের ধাক্কায় এক পথচারী নিহত হন।
স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়, গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে সুনামগঞ্জ থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাকের সাথে সুনামগঞ্জামী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী নিহত হন। আহত হন আরও দুজন। তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেলে রেফার্ড করেন কর্তব্যরত ডাক্তার।
নিহতরা হলেন- জগন্নাথপুর উপজেলার জামালপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র হাদিউল ইসলাম কামালী (২৪) ও চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার শিলাইগুড়া গ্রামের আবুল কালামের পুত্র নাসির আলম (২৮)। এছাড়া দুর্ঘটনায় আহত জগন্নাথপুর উপজেলার মজিদপুর গ্রামের মৃত চেরাগ আলীর পুত্র ছইল মিয়ার (৫১) অবস্থা আশঙ্কাজনক। তিনি ওই অটোরিকশার চালক ছিলেন বলে জানা গেছে।
এদিকে, মঙ্গলবার ভোরে বাসের ধাক্কায় সদর উপজেলার জানিগাঁও নামক স্থানে এক পথচারী নিহত হন। তবে তার নাম-পরিচয় জানা যায়নি। পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক জিয়াউল হক।