ছাতকে চুরি হওয়া সিএনজি অটোরিক্সা গোয়াইনঘাটে উদ্ধার

17

ছাতক থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের ছাতকের চুরি হওয়া সিএনজি গোয়াইনঘাটে বিক্রয়কালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ জনকে গ্রেফতার করেছে টিম গোয়াইনঘাট থানা পুলিশ।
চুরি হওয়া সিএনজি গোয়াইনঘাটে বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়ে থানা অফিসার ইনচার্জ কেএম নজরুলের দিক নির্দেশনায় এস আই মিহির চন্দ্র দাস, এস আই আক্তারুজ্জামানকে সঙ্গীয়ফোর্সসহ মঙ্গলবার দিবাগত রাত অনুমান দেড়টার সময় গোয়াইনঘাট বাইপাস সিএনজি স্ট্যান্ডের পাশ থেকে অভিযান চালিয়ে চোরাইকৃত নাম্বার বিহীন সিএনজিসহ সিএনজি চোর মো: আব্দুল কাদির (৩২) কে হাতানাতে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। আব্দুল কাদির সিলেটের বিশ্বনাথ থানা এলাকার সোনাপুর গ্রামের আব্দুল মুতলিবের ছেলে। এ ঘটনায় গোয়াইনঘাট থানায় একটি মামলা নং ৬, ধারা- ৩৭৯/৪১১ পেনাল কোড দায়ের করা হয়েছে।
গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল পুলিশ জানান, কিছু দিন পূর্বে ছাতক থানাধীন লাকেশ্বর বাজার থেকে উক্ত সিএনজিটি চুরি করে বিক্রয় করার জন্য গোয়াইনঘাট নিয়ে আসে। গোপন সংবাদের ভিক্তিতে সিএনজিসহ এই অপরাধীকে গ্রেফতার করা হয়েছে। অপরাধ, অপরাধীর সাথে পুলিশের কোন সখ্যতা নাই, যে কোন মূল্যে অপরাধমুক্ত থানা এলাকা গঠনে পুলিশ বিভাগ সচেষ্ট রয়েছে।