শ্রীমঙ্গলে ট্রাক চাপায় নারী নিহত, আহত ৩

9

শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
ঢাকা সিলেট আঞ্চলিক মহাসড়কের মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার উত্তর উত্তরসুর ভৈরবতলী এলাকায় ট্রাকের চাপায় কাজলী বেগম (৪০) নামে ঘটনাস্থলে এক নারী নিহত ও একই পরিবারের আরো ৩ জন গুরুতর আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার ভৈরবথলী এলাকা নামক স্থানে এ দুর্ঘটনায় ঘটে। আহতরা হলেন- নিহত কাজলীর মেয়ে পলি বেগম ও তার ৬ মাসের শিশু সন্তান লিমন, আত্মীয় মিলন বেগম। নিহত ও আহতরা উপজেলার উত্তর উত্তরসুর এলাকার ভান্ডারী পাড়ার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে শ্রীমঙ্গল শহর থেকে আসা একটি ট্রাক উত্তরসুর ভৈরবথলী এলাকায় মোটরসাইকেলের মুখোমুখি পড়ে যায়। তৎক্ষণিক মোটরসাইকেলের চালককে বাঁচাতে গিয়ে ট্রাকটি পথচারীদের চাপা দেয় এবং ঘটনাস্থলে কাজলী বেগম নিহত হন আর তার সঙ্গে থাকা অন্য ৩ জন গুরুতর আহত হন। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা আহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থা অবনতি হলে তাদেকে পলি বেগম ও তার ছেলে লিমনকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
নিহতের স্বজন আল ইব্রাহীম বলেন, আহত মা ছেলেকে মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. আমিনুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক’কে আটক করা যায়নি।