আইসিও-৩ ইউনিট উদ্বোধনী অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ॥ সিলেটে দ্বিতীয় ওসমানী হাসপাতালের জমি অধিগ্রহণ দ্রুত শুরু করতে নির্দেশ

22
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এমসিসি কর্ণার উদ্বোধন করেন।

স্টাফ রিপোর্টার :
দ্বিতীয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জন্য জমি অধিগ্রহনের কাজ দ্রুত শুরু করতে নির্দেশ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। গতকাল শুক্রবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিও-৩ ইউনিট উদ্বোধনী অনুষ্ঠানে এসব নির্দেশ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী।
অনুষ্ঠানে সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেন, সিলেটবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিতে সরকার আন্তরিকভাবে কাজ করছে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউ-৩ ইউনিট এ অঞ্চলের মানুষের বিশেষ করে মুমুর্ষ রোগীদের জীবন বাঁচাতে মূল্যবান অবদান রাখবে। এসময় মন্ত্রী ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দ্বিতীয় শাখার কাজ শুরুর ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তাগাদা দিয়ে বলেন, এ হাসপাতালের ওপর চাপ কমাতে এবং সিলেটবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিতে দ্রুত ওসমানীর দ্বিতীয় শাখার কাজ শুরু করা জরুরী। তিনি জমি অধিগ্রহনের কাজ দ্রুত শুরুর নির্দেশনা দিয়ে বলেন, তাহলে আর সিলেটবাসীকে বিদেশে চিকিৎসার জন্য যেতে হবেনা। এতে যেমন বৈদেশিক মুদ্রা সাশ্রয় হবে তেমনি মানুষের জীবনও অনেক সুরক্ষিত হবে। মন্ত্রী আরো বলেন, সরকারের নীতিগত সিদ্ধান্ত, বাংলাদেশের সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে আর একটিও রোহিঙ্গা প্রবেশ করতে দেওয়া হবে না। সম্প্রতি যারা দেশে প্রবেশ করেছে তাদের বের করে দেওয়া হবে। এর আগে আজ শুক্রবার সকালে তিনি বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।