জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় আহত বীমা কোম্পানির কর্মকর্তার মৃত্যু

14

স্টাফ রিপোর্টার :
জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় আহত একটি বীমা কোম্পানির কর্মকর্তার চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যু হয়েছে। গত রবিবার ২২ জানুয়ারি দুপুরে সিলেট-তামাবিল সড়কের ফেরিঘাট নামক স্থানে তৈয়ব আলী ডিগ্রি কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় আহত হন সজিব দে বিনয় (৩৫) নামের ওই যুবক। নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার দুপুরে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
সজিব দে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার খাটখালি গ্রামের কবিন্দ্র কুমার দে’র পুত্র। তিনি নগরীর পনিটুলা এলাকার পল্লবি-১৯ নং বাসায় পরিবার নিয়ে থাকতেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ছোট ভাই পিন্টু দে।
তিনি জানান- তার বড় ভাই সজিব দে মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির ইউনিট ম্যানেজার। রবিবার অফিসের কাজে তিনি তার এক সহকর্মীকে নিয়ে মোটরসাইকেলযোগে জৈন্তাপুর যাচ্ছিলেন। পথিমধ্যে তৈয়ব আলী ডিগ্রি কলেজের সামনে দুর্ঘটনার শিকার হন। দুজনকে রাস্তায় পড়ে থাকতে দেখে দুই কলেজছাত্র তাদের উদ্ধার করে অটোকরিশাযোগে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। তবে সেখান থেকে রবিবার রাতে সজিব দে-কে নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে গতকাল সোমবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন।
এদিকে, কিভাবে এ দুজন দুর্ঘটনার শিকার হলেন তা কেউ দেখতে পাননি। দুর্ঘটনাকবলিত হয়ে তাদের গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখা যায়।
এ দুর্ঘটনায় আহত হন সজিব দে’র সঙ্গে থাকা রইছ মুনশি (৩৮)। তিনি মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির অ্যাসোসিয়েট ম্যানেজার। রইছ মুনশি বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।