শ্রীমঙ্গলে চুরি হওয়া বৈদ্যুতিক মালামালসহ ২ চোর গ্রেফতার

8

শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
শ্রীমঙ্গলে চোরাই হওয়া বৈদ্যুতিক ট্রান্সফরমারের মালামালসহ ২ জন গ্রেফতার করেছে থানা পুলিশ। গত ১২ জানুয়ারি রাতে কোন সময় শ্রীমঙ্গল থানার বালিশিরা খাশিয়া পুঞ্জিস্থ জেরিন চাবাগান এলাকায় ১টি ১০ কেভি ট্রান্সফরমার চুরি হয়। এ বিষয়ে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (প্রশাসন) ক্লিনটন তালুকদার শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
পরে শনিবার ১৪ জানুয়ারি শ্রীমঙ্গল থানার উপপরিদর্শ রাকিবুল হাছানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে মো. সিপন মিয়া (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেন। সিপনের দেওয়া তথ্য মতে মো. লাভলু মিয়া (২৭) নামে আরো একজনকে গ্রেফতার করেন শ্রীমঙ্গল থানা পুলিশ। গ্রেফতারকৃতদের দেওয়া তথ্য মতে হবিগঞ্জ জেলার বাহুবল থানার ৩ নং সাতকাপন ইউনিয়নের মুককান্দি গ্রামের ঢাকা সিলেট মহাসড়কের পশ্চিম পাশে জনৈক সালাউদ্দিন মিয়ার ভাড়া বাসা থেকে চুরি হওয়া বৈদ্যুতিক ট্রান্সফরমারের খালি ড্রাম এবং ৬ কেজি তামার তার উদ্ধার করে পুলিশ।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছে। পরে আদালতের নির্দেশে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।