নিখোঁজের ৬ দিন পর চট্টগ্রাম থেকে তরুণী উদ্ধার

8

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের জুড়ী থেকে নিখোঁজ হওয়া তরুণীকে ঢাকা ও চট্রগ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে ৬ দিনপর উদ্ধার করেছে জুড়ী থানা পুলিশ। মঙ্গলবার ২০ ডিসেম্বর নিখোঁজ তরুনী ঝিনুক সুত্রধরকে নারী শিশু হেল্প ডেস্কের মাধ্যমে তার পিতার জিম্মায় বুঝিয়ে দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন।
পুলিশ জানায়, গত ১৪ ডিসেম্বর নিখোঁজ তরুণীর বাবা বীর মুক্তিযোদ্ধা শ্রী ললিত মোহন সূত্রধর জুড়ী থানায় তার মেয়ে ঝিনুক সূত্রধর নিখোঁজের বিষয়টি অবহিত করে জুড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেন। পরে নিখোঁজ তরুণীকে উদ্ধারের জন্য পুলিশ মাঠে নামে। তথ্য প্রযুক্তির সাহায্যে ঢাকা এবং চট্টগ্রামে জুড়ী থানার দুটি বিশেষ টিম এই উদ্ধার অভিযানে অংশগ্রহণ করে। অবশেষে চট্টগ্রাম থেকে নিখোঁজ ঝিনুক সূত্রধরকে উদ্ধার করা হয়।
জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন জানান, থানার এসআই ফরহাদ হোসেনের নেতৃত্ব পুলিশের একটি দল ভিকটিমকে উদ্ধারের জন্য ডিএমপি ঢাকার কদমতলী থানাসহ ডিএমপি’র বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে।
অন্যদিকে জুড়ী থানার এসআই খসরুল আলম বাদলের নেতৃত্বে জুড়ী থানা পুলিশের অপর একটি চৌকস দল চট্রগ্রাম জেলার ডবলমুরিং থানা এলাকায় মঙ্গলবার ২০ ডিসেম্বর বিশেষ অভিযান পরিচালনা করে উদ্ধার করা হয়। পরে তার পিতা বীর মুক্তিযোদ্ধা শ্রী ললিত মোহন সূত্রধরকে বুঝিয়ে দেওয়া হয়।