তালামীযের ঈদে মিলাদুন্নবী (সা.) র‌্যালি আজ

29

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ঈদে মিলাদুন্নবী (সা.) র‌্যালি বাস্তবায়ন কমিটির উদ্যোগে মুবারক র‌্যালি ও মাহফিলে মিলাদুন্নবী আজ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। র‌্যালিটি বাদ জোহর সিলেট নগরীর সোবহানীঘাটস্থ হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসা প্রাঙ্গণ হতে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেজিস্ট্রারি মাঠে মাহফিলে মিলাদুন্নবীতে এসে মিলিত হবে।
র‌্যালিতে আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর সুযোগ্য ছাহেবজাদাগণসহ বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় নেতৃবৃন্দ নেতৃত্ব দিবেন। এ ছাড়াও দেশবরেণ্য শিক্ষাবিদ, ইসলামী চিন্তাবিদ, আলিম-উলামাগণসহ বিভিন্ন সামাজিক ও রাজনীতিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ র‌্যালীতে অংশ নেয়ার কথা রয়েছে।
র‌্যালির পূর্ব আলোচনা সভা সকাল ১০টা হতে হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। আলোচনা সভা ও র‌্যালিতে অংশ নিতে সর্বস্তরের মুসলিম জনতাকে আহবান জানিয়েছেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট বিভাগীয় র‌্যালি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক হুমায়ুনুর রহমান লেখন ও সদস্য সচিব মাহবুবুর রহমান ফরহাদ।
র‌্যালি সফল করতে সবধরণের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। র‌্যালী বাস্তবায়ন কমিটির নেতৃত্বে সিলেট বিভাগের সকল জেলা ও উপজেলায় দাওয়াতি সফর সম্পন্ন হয়েছে। এ সময় নেতৃবৃন্দ আনজুমানে আল ইসলাহ, তালামীযে ইসলামিয়া, লতিফিয়া ক্বারী সোসাইটির নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান, শিক্ষকমন্ডলী ও ছাত্রদের সাথে সাক্ষাৎ করেন। এ ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন এবং র‌্যালি সফলের লক্ষ্যে সকলের স্বত:স্ফূর্ত অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেন।
র‌্যালীর যাত্রাপথ : হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসা-সোবহানীঘাট-বন্দর-জিন্দাবাজার-চৌহাট্টা-আম্বরখানা-সুবিদবাজার-পুলিশলাইন-রিকাবীবাজার-লামাবাজার-শেখঘাট- তালতলা সুরমা মার্কেট হয়ে সিলেট জেলা রেজিস্ট্রারি মাঠে মাহফিলে মিলাদুন্নবী (সা.)। বিজ্ঞপ্তি