বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র মানুষের বসতঘর নির্মাণে জামায়াত পাশে রয়েছে —মুহাম্মদ ফখরুল ইসলাম

12

সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, সাম্প্রতিক কালের ভয়াবহ বন্যার ক্ষতি এখনো মানুষ কাটিয়ে উঠতে পারছে না। নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে মানুষ যেখানে দুমুঠো ভাত ঠিকমতো খেতে পারছেনা, সেখানে ঘরবাড়ী মেরামত করবে কি দিয়ে। বিশেষ করে অসহায় হতদরিদ্র মানুষ এখনো বন্যার ক্ষয়ক্ষতি নিয়ে জীবন পরিচালনা করছে। জামায়াতে ইসলামী যে কোন ক্রান্তিলগ্নে আর্ত মানবতার কল্যাণে কাজ করেছে। এরই ধারাবাহিকতায় বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র মানুষের ঘর নির্মাণ ও সংস্কারের জন্য সাধ্যমত সহযোগিতার হাত প্রসারিত করেছে। জামায়াতের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। ইনশাআল্লাহ।
তিনি রবিবার বিকেলে নগরীর দক্ষিণ সুরমা থানার ৪১ নং ওয়ার্ডের কুচাই পশ্চিমভাগ এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত শ্রমজীবী মানুষের বসতঘর নির্মাণ ও সংস্কারের জন্য ঢেউটিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এ সময় ৩০টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, প্রবাসী কমিউনিটি নেতা সুলতান আহমদ, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজু, দক্ষিণ সুরমা থানা জামায়াতের আমীর মাওলানা মুজিবুর রহমান, শ্রমিক কল্যাণ ফেডারেশনের দক্ষিণ সুরমা থানা সভাপতি কফিল উদ্দিন আলমগীর, জামায়াত নেতা ইফতেখার আহমদ, আবুল কালাম আজাদ, মামুন হোসাইন, শ্রমিক নেতা জিয়াউর রহমান, রফিকুল ইসলাম লিংকন ও বেলাল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি