মানবতার কল্যাণ সাধনের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করাই জামায়াতের মূল লক্ষ্য ——-মুহাম্মদ ফখরুল ইসলাম

13

সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন- বাংলাদেশের সবুজ ভূখন্ডে ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণের প্রত্যয়দীপ্ত মজলুম কাফেলা মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। মানুষের বিপদে আপদে পাশে থেকে সাধ্যমত সহযোগিতা করছে। এর কারণ হচ্ছে জামায়াত মানবতার কল্যাণ সাধন করে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে চায়।
তিনি বলেন, সাম্প্রতিক বন্যায় সিলেটের অনেক মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। সম্প্রতি সিলেট সফরকালে বন্যায় দক্ষিণ সুরমার ৪২নং ওয়ার্ডের শ্রীরামপুর এলাকার এক বিধবা মহিলা ও তার এক প্রতিবন্দ্বী সন্তানের দুরাবস্থার খবর শুনে আমীরে জামায়াত ছুটে যান। তিনি সেখানে গিয়ে মহিলাকে শান্তনা দেন এবং নতুন ঘর তৈরী করে দেয়ার ওয়াদা করেন। আমীরে জামায়াতের অর্থায়নে সেই ঘরের নির্মাণ কাজ শুরু হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে ঘরের নির্মাণ শেষ হবে। বিপদে আপদে অসহায় মানুষের সাহায্যে সামর্থ্যবানদের এগিয়ে আসতে হবে।
তিনি রবিবার সকালে আমীরে জামায়াতের অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানার ৪২নং ওয়ার্ডের শ্রীরামপুর এলাকায় বিধবা মহিলার ঘরের নির্মাণ কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, দক্ষিণ সুরমা থানা আমীর মাওলানা মুজিবুর রহমান, সেক্রেটারী ফয়জুল ইসলাম জায়গীরদার, সহকারী সেক্রেটারী কাজী জাফর আহমদ, ৪২নং ওয়ার্ড সভাপতি হাফিজ খান, ৪১নং ওয়ার্ড সভাপতি আজাদুর রহমান। বিজ্ঞপ্তি