প্রতিবন্ধীদের আর্থিক সহায়তায় মাইক প্রদান করল জনকল্যাণ সোসাইটি জকিগঞ্জ

15

সমাজসেবায় জকিগঞ্জ উপজেলার প্রধান সারির সামাজিক সংগঠন ‘জনকল্যাণ সোসাইটি জকিগঞ্জ’র পক্ষ হতে ফুঁসফুঁস ও কিডনি রোগী আমলশীদ গ্রামের এতিম মাদ্রাসা ছাত্র আল-আমীন ও রোড এক্সিডেন্টে বিকলাঙ্গ বুরহানপুর গ্রামের অসহায় আব্দুল হান্নানের সুচিৎসার জন্য এবং নূরনগর গ্রামের প্রতিবন্ধী বেলাল আহমদের স্থায়ী আয়ের উৎস হিসেবে ২৫ হাজার করে মোট ৭৫ হাজার টাকা নগদ প্রদান করা হয়।
জকিগঞ্জ কওমী মাদ্রাসা ঐক্য পরিষদের ব্যবস্থাপনায় বিশ্ব বিখ্যাত ‘দারুল উলুম করাচী পাকিস্তান’র ইসলামী আইন বিভাগের উপ-প্রধান মুফতি আব্দুল হান্নান’র সম্মানে মঙ্গলবার (২৫ অক্টোবর) উপজেলার শাহবাগ জামিয়ায় এক গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন হলে এতে সোসাইটির সেক্রেটারী জেনারেল মুফতি আব্দুল মুনতাকিম এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল উক্ত অর্থ সহায়তা প্রদান করেন।
এ সময় সোসাইটি পক্ষ হতে আব্দুল্লাহ বিন মাসউদ (রা.) কওমী মাদ্রাসা খিলোগ্রাম এবং বায়তুন নূর জামে মসজিদ সালেহপুর’র জন্য প্রায় ৬৮ হাজার টাকা মূল্যের দুইসেট মাইকও প্রদান করা হয়।
অনুষ্ঠানে আগত জকিগঞ্জ উপজেলার কৃতি সন্তান প্রধান অতিথি মুফতি আব্দুল মান্নান এসব নগদ টাকা এবং মাইক অনুদানের অনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।
উল্লেখ্য, প্রতিবন্ধী বেলালের স্থায়ী আয়ের উৎসের জন্য সোসাইটির পক্ষ হতে লক্ষাধিক টাকার বাজেট গ্রহণ করা হয়। অনুষ্ঠানে প্রদানকৃত ২৫ হাজার টাকার সাথে মিলিয়ে সোসাইটির সভাপতি ক্বারী মাওলানা আব্দুল হাফীজ’র নেতৃত্বাধীন সোসাইটির বিশেষ প্রতিনিধি দল আলচনা পর্যালচনা সাপেক্ষে অতি শীঘ্রই এ বিষয়ে কার্যকরী পদক্ষেপ নিবেন।
সোসাইটির প্রতিনিধি দলের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি হাফেজ মাওলানা মুখলিসুর রাহমান, সহ-সাধরণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মুস্তাক আহমদ, সহকারী অর্থ সম্পাদক মাওলানা জাকারিয়া আহমেদ, প্রচার সম্পাদক মাওলানা বুরহান উদ্দীন নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি