কো-কারিকুলার অ্যাকটিভিটিস মানুষের চিন্তার পরিসর বৃদ্ধি করে —————-অধ্যক্ষ মো. ফয়জুল হক

3

স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেছেন, “কো-কারিকুলার অ্যাকটিভিটিস মানুষের চিন্তার পরিসর বৃদ্ধি করে এবং জীবনবোধের উন্নতি ঘটায়। বহির্বিশ্বে একাডেমিক পড়াশোনার পাশাপাশি সহপাঠ্য কার্যক্রমকে অত্যন্ত গুরুত্ব দেয়া হয়। বর্তমান সরকারও সহপাঠ্য কার্যক্রমকে গুরুত্ব দিচ্ছে। স্কলার্সহোম মেজরটিলা কলেজ বরাবরের মতোই তার সদস্যদের প্রগতির সাথে তাল মিলিয়ে চলার সকল রকম গাইড করে যাচ্ছে।” অধ্যক্ষ বলেন, এসএমসিকে রোল মডেল হিসেবে দাঁড় করাতে তিনি সদা বদ্ধপরিকর।
রবিবার (২৩ অক্টোবর) স্কলার্সহোম মেজরটিলা কলেজে বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলা বিভাগের প্রভাষক শাহাব উদ্দিন আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজ ইনচার্জ প্রভাষক রাজন সরকার। সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আহ্বায়কের পক্ষ থেকে বক্তব্য রাখেন বাংলা বিভাগের প্রভাষক তোফায়েল আহমেদ শিহাব, বাংলা বিতর্ক প্রতিযোগিতার আহ্বায়ক প্রভাষক আব্দুল্লাহ আল-মামুন, ইংরেজি বিতর্ক প্রতিযোগিতার আহ্বায়ক প্রভাষক জাকারিয়া আল মামুন।
পরে বাংলা-ইংরেজি বিতর্ক, ইংরেজি রচনা প্রতিযোগিতা ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এরপর কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মধ্যে পুরস্কার তোলে দেন। এতে তিনটি প্রতিযোগিতায় মোট ৬১ জন প্রতিযোগী পুরস্কৃত হয়। বিজ্ঞপ্তি