সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচন নিয়ে জগন্নাথপুরে ব্যাপক উৎসাহ

33

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
আজ ১৭ অক্টোবর সোমবার সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে জগন্নাথপুরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। জেলা পরিষদের ৮নং ওয়ার্ড হচ্ছে জগন্নাথপুর উপজেলা। জগন্নাথপুর উপজেলা থেকে ৮নং ওয়ার্ড থেকে একজন জেলা পরিষদ সদস্য নির্বাচিত হবেন। যে কারণে জগন্নাথপুরে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।
জেলা পরিষদ নির্বাচনের একটি ভোট কেন্দ্র জগন্নাথপুর। এবার জগন্নাথপুর উপজেলা প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় এ কেন্দ্রে সোমবার সকাল ৯ টা থেকে বেলা ২ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। জগন্নাথপুর উপজেলার মোট ১২০ জন জনপ্রতিনিধি ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন। জেলা পরিষদ নির্বাচনে অন্য সময়ের মতো এবারো জগন্নাথপুর গুরুত্বপূর্ণ অবদান রাখবে। নির্বাচনটি শান্তিপূর্ণ ভাবে সম্পন্নের লক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের পক্ষ থেকে সার্বক্ষণিক মনিটরিং সহ সব ধরণের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক চেয়ারম্যান নুরুল হুদা মুকুট ও খায়রুল কবির রুমেন প্রতিদ্বন্দ্বিতা করছেন। জেলা পরিষদের অন্তর্ভূক্ত ৮নং ওয়ার্ড জগন্নাথপুর উপজেলা থেকে জেলা পরিষদ সদস্য পদে সাবেক সদস্য মাহতাবুল হাসান সমুজ, জগন্নাথপুর উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক মাস্টার সিরাজ উদ্দিন ও হারুন মিয়া সহ ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে একজন নির্বাচিত হবেন। তবে জেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রাপ্ত ভোট জেলায় গিয়ে যুক্ত হবে। একই ভাবে সংরক্ষিত মহিলা আসনের নারী সদস্য পদে ৩ জন প্রার্থীর একাংশ ভোট জগন্নাথপুর থেকে যুক্ত হবে।