চোখের যত্নে অবহেলা করলে সারাজীবন অসহায়ের মতো জীবন যাপন করতে হয় ———— ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া

12
রোটারী ক্লাব সিলেট সেন্ট্রালের উদ্যোগে চক্ষু চিকিৎসা শিবির পরিদর্শন করছেন প্রধান অতিথি গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৌলানা গোলাম আম্বিয়া কয়েস সহ ক্লাব নেতৃবৃন্দ।

গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৌলানা গোলাম আম্বিয়া কয়েস বলেছেন, আমাদের শরীরের প্রতিটি অঙ্গই মূল্যবান। এর মধ্যে চোখ হচ্ছে অন্যতম। চোখের যত্নে অবহেলা করলে সারাজীবন অসহায়ের মতো জীবন যাপন করতে হয়। তাই চোখের যত্নে আমাদেরকে অধিক সচেতন হতে হবে।
তিনি রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর কার্যক্রমের ভূয়শী প্রশংসা করে বলেন, এই ক্লাবের সঙ্গে যারা জড়িত, তারা সত্যিকার অর্থেই মহৎ প্রান ব্যক্তিত্ব। নিজের পকেটের অর্থ খরচ করে মানুষের কল্যাণে যারা কাজ করেন তারা দুনিয়া ও আখেরাতে অশেষ সওয়াবের ভাগী হবেন বলে আমার বিশ্বাস।
শনিবার (১৫ নভেম্বর) গোয়াইনঘাট প্রেসক্লাব ভবনে সকাল ১০টায় রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর উদ্যোগে ও জালালাবাদ অন্ধ কল্যাণ সমিতির আথির্ক সহযোগিতায় গোয়াইনঘাট সদর ইউনিয়নের তিন শতাধিক গরীব দুস্থ রোগীদের জন্য বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর প্রেসিডেন্ট রোটারিয়ান পিপি বিকাশ কান্তি দাস পিএইচএফ এর সভাপতিত্বে ও ইভেন্ট চেয়ারম্যান রোটারিয়ান পিপি এম এ রহিম আরএফএসএম এর পরিচালনায় চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাব অনারারি সেক্রেটারী রোটারিয়ান মনসুর আহমেদ পিএইচএফ, রোটারিয়ান পিপি মো. সাব্বির আহমেদ আরএফএসএম, রোটারিয়ান পিপি ইঞ্জিনিয়ার রুহুল আলম আরএফএসএম, রোটারিয়ান ইমদাদ হোসেন আরএফএসএম, রোটারিয়ান জুবায়ের আহমেদ আরএফএসএম। রোগীদের চিকিৎসা প্রদান করেন জালালাবাদ অন্ধ কল্যাণ এর মেডিকেল অফিসার ডা. জান্নাতুল ফেরদৌস, ডা. মেহজাবিন নিশাত, প্রোগ্রাম অর্গানাইজার মো. পিংকু আব্দুর রহমান, সহকারী সুধাংশু মল্লিাক, রাজন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি