পিজিডিএফ-এর প্রবাসী কম্যুনিটি নেতৃবৃন্দ সংবর্ধনা ॥ ইউনিয়নের সার্বিক উন্নয়নে এলাকার প্রবাসীদেরকে সম্পৃক্ত করতে হবে

3

‘শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থায় একটা সময় ব্যাপকভাবে পিছিয়ে থাকা পশ্চিম গৌরিপুরকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষ্যে স্থানীয় ও এলাকার প্রবাসী নেতৃবৃন্দকে নিয়ে আমরা সম্মিলিতভাবে কাজ করছি। ইউনিয়নের সার্বিক উন্নয়নের জন্যে এলাকার প্রবাসীদেরকে উন্নয়নকর্মে সম্পৃক্ত করতে হবে।
পশ্চিম গৌরিপুর ডেভেলপমেন্ট ফোরাম (পিজিডিএফ)-এর উদ্যোগে আয়োজিত প্রবাসী কম্যুনিটি নেতৃবৃন্দকে প্রদত্ত সংবর্ধনা সভায় বক্তারা এ কথা বলেন। নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে গতকাল শুক্রবার রাতে ফোরামের আহবায়ক এ.এস.এম.আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রবাসী কম্যুনিটি নেতা জহুরুল হক, মতিউর রহমান, সেলিম আহমদ ও জয়নুল হককে সংবর্ধনা প্রদান করা হয়।
পিজিডিএফ-এর সদস্যসচিব মোহাম্মদ লায়েক মিয়ার পরিচালনায় সভায় আলোচনায় অংশ নেন সাংবাদিক- লেখক সেলিম আউয়াল, বাংলাদেশ বিমান-এর সাবেক ম্যানেজার এডভোকেট ফখরুল ইসলাম চৌধুরী, সাংবাদিক আবদুল বাতিন ফয়সল, শিক্ষাবিদ শামসুল আলম, বিমানের কর্মকর্তা হেলাল মিয়া, বালাগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নিবারণ চন্দ্র দাস, মাওলানা আবদুল হামিদ, সমরেন্দ্র দাস, শফিকুল ইসলাম চৌধুরী টুনু, আজিম উদ্দিন প্রমুখ। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পশ্চিম গৌরিপুর স্টুডেন্ট ফোরামের সাবেক সভাপতি মো. সোহেল মিয়া এবং পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবদুল আজিজ জাফরান, গীতা পাঠ করেন নিবারণ চন্দ্র দাস এবং সংবর্ধিত অতিথিদের ফুল দিয়ে বরণ করেন ফোরামের সদস্য আব্দুস শহিদ, সোহেল মিয়া, শাহজাহান মিয়া। বিজ্ঞপ্তি