ছাতক থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী লালন গ্রেফতার

85

স্টাফ রিপোর্টার :
সিলেটের ছাতক এলাকা থেকে ৩৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো: ফজলুল করিম লালনকে (৪০) গ্রেফতার করেছে সিলেট ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (৭ এপিবিএন)। গতকাল রবিবার সন্ধ্যার দিকে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় গোবিন্দগঞ্জ সাদা ব্রীজের নিচের পূর্ব প্রান্ত থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মো: ফজলুল করিম লালন সুনামগঞ্জ জেলার ছাতক থানার শিবনগর (মোড়লবাড়ী মাঝপাড়া) গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র।
৭ এপিবিএন পুলিশ জানায়, গতকাল রবিবার ৭ এপিবিএন দলের এসআই (নি:) মো: চাঁন মিয়ার নেতৃত্বে একদল ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন ছাতক থানা এলাকায় অবৈধ আগ্নয়াস্ত্র ও মাদক দমন উদ্ধারে বিশেষ অভিযান পরিচালনা করছিলেন। ৭ এপিবিএন গতকাল সন্ধ্যা ৬ টার দিকে গোপনে জানতে পারে ছাতক থানার গোবিন্দগঞ্জ সাদা ব্রীজের নিচের পূর্ব প্রান্তে মাদক ব্যবসায়ী মাদক বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। গোপনে এমন সংবাদ পেয়ে ওইদিন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এসআই (নি:) মো: চাঁন মিয়ার নেতৃত্বে একদল ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সেখানে অভিযান চালিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় মাদক ব্যবসায়ী মো: ফজলুল করিম লালনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে পলিথিন ব্যাগে মুড়ানো গোলাপী রয়েয়ে নেশা জাতীয় ৬ হাজার টাকা দামের ৩৩ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ কিছু টাকা ও মোবাইলফোন উদ্ধার ও জব্দ করে।
এ ব্যাপারে সিলেট ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়নের এসআই (নি:) মো: চাঁন মিয়া বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেন।