রাজনগর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৬ জুয়াড়ি আটক

3

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের রাজনগরে পুলিশের অভিযানে ৬ জুয়াড়িকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। গত শনিবার সন্ধ্যার দিকে উপজেলার টেংরা ইউনিয়নের ভাঙ্গারহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।
আটককৃতরা হচ্ছেন, উপজেলার আকুয়া গ্রামের মৃত সমুজ মিয়ার পুত্র জাহাঙ্গীর মিয়া (৫৬), একই গ্রামের আজিজ মিয়ার পুত্র সাহাবুদ্দিন (২২), ইরা মিয়ার পুত্র সজনু মিয়া (২৫), সৈয়দনগর গ্রামের মোবারক মিয়ার পুত্র সিরাজ মিয়া (২৮), একই গ্রামের কাপ্তান মিয়ার পুত্র আলা উদ্দীন (৩১), মখদুছ উল্লার পুত্র আলী হোসেন (৩১)।
পুলিশ জানায়, ভাঙ্গারহাট বাজার এলাকায় জুয়াড়িরা জুয়া খেলছে এমন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাজনগর থানার ওসি (তদন্ত) রতন দেবনাথের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালান। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ জন জুয়াড়ি পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ৬ জন জুয়াড়িকে আটক করা হয়।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, ঘটনাস্থল থেকে ৬ জনকে জুয়া খেলারত অবস্থায় আটক করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ জন পালিয়ে গেছে। এঘটনায় থানায় মামলার হয়েছে। রাজনগর থানা পুলিশের নিয়মিত এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।