জুড়ীতে পুলিশের ধাওয়া খেয়ে গাড়ী রেখে পালিয়েছে ইয়াবাচক্র

6

জুড়ী থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের জুড়ীতে পুলিশের ধাওয়া খেয়ে একটি সংঘবদ্ধ ইয়াবাচক্র গ্রামের ভিতর রাস্তার পাশে প্রাইভেট কার গাড়ী রেখে পালিয়ে গেছে।
ঘটনাটি রবিবার গভীর রাত তিনটায় ঘটেছে।
জানা যায়, রবিবার রাত আনুমানিক ৩ টার সময় জুড়ী থানার এস আই জামাল এর নেতৃত্বে পুলিশের একটি দল জুড়ী-ফুলতলা সড়কের কাপনাপাহাড় চৌমোহনীতে টহল দিচ্ছিল।
এ সময় ফুলতলার দিক থেকে আসা একটি প্রাইভেট কার গাড়ী (সিলেট – ভ ১১-০০১৯) কে সিগনাল দেন। গাড়ীটি পুলিশের সিগনাল অমান্য করে দ্রুত জুড়ীর দিকে চলে গেলে পুলিশ তাদেরকে পিছন দিকে ধাওয়া করে।
অপরদিকে খবর পেয়ে জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী আরেকটি পুলিশের দল নিয়ে জুড়ীর বিশ্বনাথপুর ঈদগাহ ময়দানের সামনে পুলিশের ভ্যান গাড়ী দিয়ে রাস্তায় বেরিকেড দিলে ইয়াবাচক্রটি গাড়ী নিয়ে বিশ্বনাথপুর গ্রামের রাস্তায় ঢুকে পড়ে। পুলিশের দুটি দল তাদের পিছনে ধাওয়া করলে গৌরীপুর গ্রামের জুুুড়ী নদীর পারে গাড়ীটি রেখে লোকজন পালিয়ে যায়। পরে গ্রামের লোকজনের সহযোগিতায় পুলিশ গাড়ীটি থানায় নিয়ে যায়।
জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বলেন, আমি জুড়ী শহরেই ছিলাম। এস আই জামাল আমাকে ফোন দিলে আমি সাথে সাথে তাদেরকে আটক করার চেষ্টা করি। কিন্তু গ্রামের সরু আকাঁবাকা রাস্তায় ঐ চক্রটি ঢুকে পড়ায় তাদেরকে আটক করা সম্ভব হয় নি। গাড়ীতে ইয়াবা সেবনের কিছু সরঞ্জাম পাওয়া গেছে।