আজ থেকে শুরু হচ্ছে শিশু শিক্ষার্থীদের টিকা দান ক্যাম্পেইন

6

শিশু শিক্ষার্থীদের কোভিড-১৯ এর টিকা প্রদানে দেশ ব্যাপি আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে বিশেষ টিকা ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে ৫ থেকে অনূর্ধ্ব ১২ বছরের নিবন্ধনকৃত শিশু শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান করা হবে।
বুধবার (২৪ আগষ্ট ২০২২ খ্রি.) সিলেট সিটি কর্পোরেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বৃহস্পতিবার (২৫ আগষ্ট ২০২২) সকাল ১০ টায় সিলেট নগরের জিন্দাবাজারের সরকারি কিন্ডার গার্ডেন প্রাথমিক বিদ্যালয়ে এই ক্যাম্পেইনের উদ্বোধন করবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এ সময় সিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও টিকা কর্মসূচীতে সংশ্লিষ্টরা উপস্থিত থাকবেন।
সিলেট সিটি কর্পোরেশন এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানের নিবন্ধনকৃত শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা দেয়া হবে। ক্যাম্পেইনে ৫ বছর থেকে অনূর্ধ্ব ১২ বছরের শিশু শিক্ষার্থী যাদের ১৭ সংখ্যার জন্ম নিবন্ধন সনদের ইংরেজি অনলাইন কপি আছে এবং সুরক্ষা এ্যাপসে  (https://surokkha.gov.bd/)   কোভিড-১৯ টিকার নিবন্ধন করেছেন তারাই টিকা দিতে পারবেন। যারা এখনো জন্ম নিবন্ধন করেননি বা ইংরেজি কপি নাই তাদের জন্ম নিবন্ধন করতে অভিভাবকদের প্রতি অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি