আর্থসামাজিক উন্নয়নে যুব সমাজের কর্মসূচি মানুষকে আশাবাদী করে তুলে —-জুলিয়া জেসমিন মিলি

8

প্রধানমন্ত্রী কার্যালয়ের উপ-সচিব ও বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ-এর পরিচালক জুলিয়া জেসমিন মিলি বলেছেন, যুব সমাজ যেকোনো দেশের জন্য আশীর্বাদস্বরূপ। পরিবার, সমাজ ও দেশের জন্য তাদের অবদান প্রশংসনীয়। বিশেষ করে দেশের আর্থসামাজিক উন্নয়নে তাদের কর্মসূচি মানুষকে আশাবাদী করে তোলে। চেতনা যুব পরিষদ যে কাজটি করেছে, তা সত্যিকার অর্থেই মানবতার সেবার সমতুল্য। তাদের মতো সকল সংগঠনের পাশাপাশি বিত্তবানদেরকে সমাজসেবায় এগিয়ে আসা কর্তব্য।
সিলেটের তারুণ্যদীপ্ত সামাজিক সংগঠন চেতনা যুব পরিষদ ও লিডস বাংলা প্রেসক্লাব (ইউ’কে) -এর উদ্যোগে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরিপুর ইউনিয়নের খুজগীপুর গ্রামের মুতাওয়াল্লি বাড়িতে গরিব, অসহায় এবং দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি উদ্বোধনকালে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শনিবার (২৩ জুলাই) সিলেট নগরীর আম্বরখানাস্থ বরকতিয়া হাউসে চেতনা যুব পরিষদের নিজস্ব কার্যালয়ে তিনি এই খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।
চেতনা যুব পরিষদের সভাপতি মোঃ জুলকার নায়েনের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পরিষদের সহ সভাপতি মোঃ আবদুল হাসিব, সহ সভাপতি আব্দুস সোবহান আজাদ, সহ সভাপতি মোঃ আব্দুল মুহিত দিদার, উপদেষ্টা ডি এম ওয়ারিছ আলী, ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা আমিন উদ্দিন, ডাক্তার মিসবাউল হক, তারেক মজুমদার, আহমেদুল হক উমামা, কবি কামাল আহমদ, মিজানুর রহমান, সিফডিয়ার সদস্য ও খুজগীপুর জামে-মসজিদের মোতাওয়াল্লী হাফেজ আব্দুর রহমান নোমান, সিফডিয়ার সদস্য আব্দুস শহিদ, মুক্তা আহমদ, লুৎফুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি