গ্লোবাল এইড ট্রাস্ট ইউকে’র উদ্যোগে জগন্নাথপুরে ২শ’ পরিবারে ত্রাণ বিতরণ

5

যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশিদের দ্বারা পরিচালিত স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান গ্লোবাল এইড ট্রাস্টের উদ্যোগে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ বাজার ও রসুলপুরে বন্যাদুর্গত ২শ’ পরিবারের মধ্যে ২ হাজার কেজি ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ জুন ২০২২) দিনব্যাপী ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল।
সকালে রাণীগঞ্জ বাজারে বাগময়না, গন্ধর্বপুর, ইসলামপুর, রাণী নগর, কদরপাড়া, সুবিদপুর, নোয়াগাঁও এলাকার বন্যা দুর্গত ১০০টি পরিবারের মধ্যে গ্লোবাল এইড ট্রাস্ট ইউকের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য ডা. আলমাছ মিয়া, রাণীগঞ্জ বাজার জামে মসজিদের মোতাওয়াল্লী হাজী আরজু মিয়া, রাণীগঞ্জ শহীদগাজী পাঠাগারের সভাপতি আবুল কাশেম আকমল ও কোষাধ্যক্ষ আকরাম হোসাইন প্রমুখ।
এদিকে রাণীগঞ্জ ত্রাণ বিতরণ কার্যক্রম শেষে গ্লোবাল এইড ট্রাস্টের নেতৃবৃন্দ রসুলপুরে পৌঁছান। রসুলপুর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে চিলাউড়া ও রসুলপুর ও উত্তর রসুলপুরের বন্যা দুর্গত ১০০টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কবি মো. আলতাব আলী, আব্দুল মুকিত রাজা, সোয়েব আহমদ, হাজী আব্দুল মজিদ ও মো.রুমু মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি