পূজা মন্ডপ পরিদর্শনে বিভাগীয় কমিশনার ॥ সিলেট সম্প্রীতির নগরী

12
নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করছেন বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো: মোস্তাফিজুর রহমান।

সিলেট নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সিলেটের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো: মোস্তাফিজুর রহমান। ৬ অক্টোবর রবিবার সন্ধ্যায় তিনি সিলেটের রামকৃষ্ণ মিশন আশ্রম, মির্জাজাঙ্গাল সনাতন যুব ফোরাম পূজা মন্ডপ ও আখালিয়া কালিবাড়ী পূজা মন্ডপ পরিদর্শন করেন।
বিভাগীয় কমিশনার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে পূজারীবৃন্দের আয়োজন ও বিপুল সংখ্যক পুণ্যার্থীদের উপস্থিতি দেখে সন্তোষ প্রকাশ করে বলেন, সিলেটে সকল মানুষের মধ্যে একটি আনন্দঘন সম্প্রীতি রয়েছে। শারদীয় দুর্গাপূজার মধ্য দিয়ে সকলের সম্মিলিত প্রয়াসে বাংলাদেশকে অসাম্প্রদায়িক চেতনার এক উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে নেবে। তিনি বলেন, শারদীয় দুর্গাপূজায় মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়–ক।
পূজা মন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার উপ-পরিচালক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আসলাম উদ্দিন।
পূজামন্ডপ পরিদর্শনকালে রামকৃষ্ণ মিশনে তাকে অভ্যর্থনা জানান রামকৃষ্ণ মিশন ও আশ্রমের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দজী মহারাজ, সনাতন যুব ফোরাম সিলেটের পক্ষ থেকে তাকে অভ্যর্থনা জানান, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, যুব ফোরামের সভাপতি মিহির দেব, সাধারণ সম্পাদক প্রদীপ কর্মকার, আখালিয়া কালিবাড়ি পূজা মন্ডপে তাকে অভ্যর্থনা জানান মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত দেব, আখালিয়া পূজা কমিটির সাধারণ সম্পাদক মিঠু মোহন দেব প্রমুখ। বিজ্ঞপ্তি