শহীদ জিয়া অনুসৃত কর্মসূচী চালু থাকলে এ দুর্গতি পোহাতে হতো না ——–জিয়াউর রহমান ফাউন্ডেশন

6
জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে বন্যাদুর্গত নগরীর ৩০নং ওয়ার্ডের চান্দাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বন্যাক্রান্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী সহ নেতৃবৃন্দ।

জিয়াউর রহমান ফাউন্ডেশন এর উদ্যোগে শনিবার (২৫ জুন) বন্যাদুর্গত নগরীর ৩০নং ওয়ার্ডের চান্দাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বন্যাক্রান্ত মানুষের মাঝে দেশনায়ক তারেক রহমান এর নির্দেশে ত্রাণ ও সাহায্য নিয়ে উপস্থিত হন জিয়াউর রহমাম ফাউন্ডেশন এর নেতৃবৃন্দ। হাজারো মানুষের মাঝে ত্রাণ বিতরণ শেষে নৌকা নিয়ে অপেক্ষাকৃত বেশী দুর্গত নজরপুর ও টিয়েরগাঁও এলাকায় মানুষের মাঝে সাহায্য পৌঁছে দেন।
জিয়াউর রহমান ফাউন্ডেশন নেতা প্রফেসর ড. ইন্জিনিয়ার এম ইকবাল এর সভাপতিত্বে ও প্রফেসর ড. খায়রুল ইসলাম রুবেল এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী বলেন, গোটা একটি বিভাগকে পানির নীচে রেখে পদ্মা সেতুর জমকালো উদ্বোধন এর নামে সরকার সিলেটবাসীর সাথে চরম বিদ্বেষমূলক আচরণ করেছে। রাষ্ট্রের তথাকথিত প্রধানমন্ত্রী হেলিকপ্টারে সিলেট ঘুরতে আসলেন, কিন্তু একটি আশ্রয় শিবির ও ঘুরে দেখার প্রয়োজন বোধ করলেন না। জনবিচ্ছিন্ন এ সরকারের কাছ থেকে অবশ্য জনগণ এর বেশি কিছু প্রত্যাশা ও করে না।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপি-র সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক মুজাম্মেল হক, সমাজসেবী ও রাজনীতিবিদ সালেহ আহমদ খসরু, জেলা ড্যাব সভাপতি অধ্যাপক ডা. নাজমুল ইসলাম, অধ্যাপক ডা. শাহনোওয়াজ চৌধুরী, সিটি কর্পোরোশনের নির্বাচিত কাউন্সিলর ও প্যনেল মেয়র রুকসানা বেগম, জিয়াউর রহমান ফাউন্ডেশন এর মনিটর প্রকৌশলী কে এম আসাদুজ্জামান চুন্নু, জিয়াউর রহমান ফাউন্ডেশন সদস্য শামীমা রহিম, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা মাহমুদুল হাসান খোকন, মাহদী হাসান অনিক, শফিকুর রহমাম টুটুল, সাহিত্যিক ও সমাজসেবক খালেদ আকবর চৌধুরী, ডা. আশফাক আহমদ, মো. ইউনুস মিয়া, মো. আলমগীর আলম, মো. সোলায়মান খান মিল্টন, সোহেল আহমদ, আব্দুল মান্নান, উবায়দুর রহমান সজিব, সেলিম মিয়া, কাউসার হোসেন রকি, আনহার মিয়া, সোহেল আহমদ, শ্রমিক সংগঠক ইমরান খান সহ স্থানীয় নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি