জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনের তফশীল ঘোষণা

4

সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন (রেজি নং চট্র-২১৫৯) এর তফশীল ঘোষণা শনিবার বিকেলে দক্ষিণ সুরমার মোগলাবাজার-তামাবিল রোডের পারাইচকস্থ শ্রমিক ইউনিয়নের নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের প্রধান নির্বাচন কমিশনার মোঃ সাদেক আহমদ খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগ এবং জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতি সভাপতি নির্বাচন কমিশনের প্রধান উপদেষ্টা গোলাম হাদী ছয়ফুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা অটো রিক্সা অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি ও নির্বাচন কমিশনের উপদেষ্টা মোঃ জাকারিয়া, সহকারী নির্বাচন কমিশনার মোঃ মতিন মিয়া, সহকারী নির্বাচন কমিশনার মোঃ মন্তাজ আলী, সহকারী নির্বাচন কমিশনার মোঃ মহসিন মিয়া, সহকারী নির্বাচন কমিশনার মোঃ আব্দুল বাছিত, সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম।
ত্রি-বার্ষিক নির্বাচনের তফশীল হলো, ২৮ মে শনিবার সকাল ১০টায় খসড়া ভোটার তালিকা প্রকাশ, রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটার তালিকার উপর আপত্তি গ্রহণ, সোমবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভোটার তালিকার উপর প্রাপ্ত আপত্তি শুনানী ও নিষ্পত্তি, মঙ্গলবার দুপুরে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১ জুলাই বুধবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র বিক্রয়, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র জমা গ্রহণ, শুক্রবার দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র বাছাই, শনিবার সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত বাতিল মনোনয়ন পত্রের উপর আপিল গ্রহণ ও বিকেল ২টা থেকে ৫টা পর্যন্ত আপিল শুনানী ও নিষ্পত্তি, রবিবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহার এবং বিকেল ৫টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ করা হবে। ২৫ জুলাই শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেট কেন্দ্রীয় ট্রাক টার্মিনালে একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
তফশীল ঘোষণা অনুষ্টানে সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজের পরিচালনায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ট্রাক মালিক সমিতির সহ সভাপতি মোঃ মুজিবুর রহমান, সহ সাধারণ সম্পাদক কয়ছর আলী জালালী, সহ সাধারণ সম্পাদক নুর আহমদ খান সাদেক, সহ সাংগঠনিক সম্পদক রাজ্জিক লিটু, সিলেট সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার, সাবেক সভাপতি মোঃ দিলু মিয়া, কার্যকরি সভাপতি আবদুস সালাম, প্রবীন শ্রমিক নেতা আরফান আলী, সাধারন সম্পাদক মোঃ আমির উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গফুর প্রমুখ। বিজ্ঞপ্তি