বাংলাদেশ সফরের জন্য লঙ্কানদের প্রাথমিক স্কোয়াড ঘোষণা

7

স্পোর্টস ডেস্ক :
দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার লক্ষ্যে আগামী মাসের শুরুর দিকে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা। আসন্ন এই সিরিজকে সামনে রেখে প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। ঘোষিত এই প্রাথমিক দলে জায়গা করে নিয়েছেন মোট ২১জন লঙ্কান ক্রিকেটার।
দেশটির গণমাধ্যমগুলো থেকে জানায় গেছে যে, লঙ্কানদের সবশেষ সফর থেকে কয়েকজনকে বাদ দিয়ে সেই দলের সঙ্গে যোগ করা হয়েছে নতুন দুই ক্রিকেটারকে। জায়গা করে নেওয়া দুই ক্রিকেটার হলেন রোশেন সিলভা এবং ওশাধা ফার্নান্দো।
দুই ম্যাচ সিরিজের দুই দলের এই সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। যেখানে সিরিজের প্রথম ম্যাচ আগামী ১৫ মে চট্টগ্রাম আর দ্বিতীয় ও শেষ টেস্ট ২৩ মে ঢাকায় অনুষ্ঠিত হওয়ার কথা আছে।
এক নজরে শ্রীলঙ্কার প্রাথমিক স্কোয়াড-
দিমুথ করুনারত্নে, ওশাধা ফার্নান্দো, পথুম নিসাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কামিল মিশারা, কুসল মেন্ডিস, রোশেন সিলভা, নিরোশান ডিকওয়েলা, দিনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চমিকা করুনারত্নে, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, অসিথা ফার্নান্দো, দিলশান মধুশঙ্কা, শিরান ফার্নান্দো, মোহাম্মদ সিরাজ, প্রবীণ জয়াবিক্রমা, লাসিথ এমবুলডেনিয়া, জেফরি ভ্যান্ডারসে, লক্ষীতা মুনাসিংহে ও সুমিন্দা লক্ষন।