মানবতার কল্যাণে কাজ করার মাঝে মানবজীবনের প্রকৃত স্বার্থকতা নিহিত – আতাউর রহমান পীর

3

রোটারী ইন্টারন্যাশনালের সাবেক ডিস্ট্রিক্ট গভর্ণর অধ্যক্ষ লে. কর্ণেল (অব.) আতাউর রহমান পীর বলেছেন, মানবতার কল্যাণে কাজ করার চেয়ে ভালো কিছু পৃথিবীতে আর নেই। সামর্থ থাকার পরও এই কাজ সকলের দ্বারা হয়না। এজন্য প্রয়োজন সেবার মানসিকতা সম্পন্ন একদল মানবপ্রেমী মানুষ। যা তৈরী করে রোটারী ক্লাব। রোটারীয়ানরা মানবতার কল্যানে নিজেকে সব সময় উজার করে দেয়। কারণ এর মাঝে মানবজীবনের প্রকৃত সার্থকতা নিজিত রয়েছে।
তিনি বৃহস্পতিবার বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন এলাকার পৃথক স্থানে রোটারী ই-ক্লাব অব ৩২৮২’র উদ্যোগে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে টিউবওয়েল, ঢেউটিন, স্যানেটারী লেট্রিন, হুইল চেয়ার, মশারী ও ক্রীড়া সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। রোটারী ই-ক্লাব অব ৩২৮২’র প্রেসিডেন্ট রোটারিয়ান অ্যাডভোকেট মোঃ আজিম উদ্দীনের সভাপতিত্বে ও সেক্রেটারী রোটারিয়ান ইঞ্জিনিয়ার মোঃ তোফায়েল আহমেদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোটারী জেলা ৩২৮২ এর ডেপুটি গভর্ণর সিপি রোটারিয়ান রাসেল মাহবুব।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাব ডাইরেক্টর রোটারিয়ান আব্দুল ওয়াহিদ, ফাহিম আহমদ, দেবারাই পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ আজিজুর রহমান, আব্দুস সালাম, এবাদুল হক, আবু তাহের মোঃ ইয়াহয়িয়া, মোঃ মিসবাহ উদ্দীন, ওমর ফুরকানী, আজাদ জিসান, তানভীর আহমদ মিলাদ, সুহেদ আহমদ ও আবেদ আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে বিভিন্ন ব্যক্তি পরিবারে মাঝে টিউবওয়েল, ঢেউটিন, স্যানিটারী লেট্রিন ও মশারী তুলে দেয়া হয়। এছাড়া অনুষ্ঠানে আর্ন এন লিভ ফিজিওতেরাপী সেন্টার কর্তৃপক্ষের কাছে হুইল চেয়ার এবং বিয়ানীবাজার আছিরগঞ্জ গ্রীন স্টার ক্রিকেট ক্লাব নেতৃবৃন্দের কাছে ক্রীড়া সামগ্রী ও নগদ অর্থ তুলে দেয়া হয়। বিজ্ঞপ্তি