জকিগঞ্জে বজ্রপাতে কলেজ ছাত্রীর মৃত্যু

9

জকিগঞ্জ সংবাদদাতা

জকিগঞ্জে বজ্রপাতে বুশরা বেগম (১৮) নামের এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে কসকনকপুর ইউপির হাতিডহর (ছয়ত্রিশ) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বুশরা ওই গ্রামের মোস্তাক আহমদের মেয়ে। তিনি স্থানীয় ইছামতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।
বুশরার বাবা মোস্তাক আহমদের বরাতে পুলিশ জানায়, বুশরা বেগম ও তার বোন সুফিয়া বেগম (১২) মঙ্গলবার বিকেলে বাড়ির দক্ষিণ পাশে সবজির পরিচর্যা করতে যান। ওই সময় ঝড়বৃষ্টি শুরু হলে বিজলি চমকানোসহ বজ্রপাতে বুশরা বেগম সবজি ক্ষেতে পড়ে অজ্ঞান হয়ে যান। তখন ছোট বোন সুফিয়া বেগমের চিৎকারে বাবা ও ছোট ভাই মঞ্জুর আহমদ গিয়ে বুশরা বেগমকে অজ্ঞান অবস্থায় সবজি ক্ষেত থেকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বিষয়টি নিশ্চিত করে প্রতিবেশী মোহাম্মদ কামরুজ্জামান জানান বুধবার সকাল সাড়ে ১০ টার সময় হাতিডহর পূর্ব জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা অনুষ্ঠিত হয়।
জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং ময়নাতদন্ত ছাড়াই অনুমতি সাপেক্ষে লাশ দাফনের সিদ্ধান্ত হয়েছে।