বিপুল পরিমাণ বিদেশী মদ ও ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

17

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জ ও হবিগঞ্জের চুনারুঘাট এলাকা থেকে বিপুল পরিমাণ বিদেশী মদ ও ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত দু’দিন পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গোয়াইনঘাট থানার ভিতরগুল গ্রামের মকবুল হোসেনের পুত্র মোঃ উজ্জ্বল মিয়া (২৩), একই এলাকার মো: জালাল মিয়ার পুত্র মোঃ জাহাঙ্গীর আলম (২৫), হবিগঞ্জের চুনারুঘাট থানার বড়বাড়ীর মো: আব্দুল খালেকের পুত্র মো: বাবুল মিয়া (৩১) ও চাঁদপুর জেলার মতলবউত্তর থানার শিকিরচর গ্রামের জাকির হোসেনের পুত্র মোঃ কাউছার (২২)।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার ভোররাত ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এ্যাডিঃ এসপি সামিউল আলম এবং এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানর মাঝেরগাঁও গ্রামস্থ এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: উজ্জল মিয়া ও মো: জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১৮১ বোতল বিদেশী মদ উদ্ধার ও জব্দ করা হয়।
এদিকে গত বুধবার বিকেল ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ কোম্পানীর একটি আভিযানিক দল এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: বাবুল মিয়াকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১১ বোতল ফেনসিডিল উদ্ধার ও জব্দ করা হয়।
অপরদিকে একইদিন রাত পৌনে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্পে) এর একটি আভিযানিক দল এএসপি মোঃ আব্দুল্লাহ এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে সুনামগঞ্জ জেলার সদর মডেল থানার বড়ঘাট গ্রামস্থ এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: কাউছারকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১৫ বোতল বিদেশী মদ উদ্ধার ও জব্দ করা হয়।
উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত ৪ আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি আফসান-আল-আলম জানান।