লাহোর সমাবেশে বড় চমক দেখাবেন ইমরান খান – পিটিআই নেতা

9

কাজিরবাজার ডেস্ক :
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান এপ্রিলের ২১ তারিখের লাহোর সমাবেশে বড় চমক দেখাবেন। মঙ্গলবার পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর জেষ্ঠ্য নেতা ফররুখ হাবিব এ কথা বলেন।
ফররুখ হাবিবের বরাতে জিও নিউজের খবরে বলা হয়, ২১ তারিখের সমাবেশে জনগণকে ইমরান খান বড় চমকের ঘোষণা দেবেন যেটা আগে কখনো বলেন নি। সেই সঙ্গে পিটিআই এর পক্ষ থেকে মিনার-ই-পাকিস্তানে বিক্ষোভ করার পরিকল্পনাও আছে।
পিটিআই নেতা আরও বলেন, আজ (১৩ এপ্রিল) থেকে পেশোয়ারে জনসমাবেশের মাধ্যমে দলীয় প্রচার শুরু করা হবে। পরবর্তীতে যথাক্রমে ১৬ এপ্রিল করাচি এবং ২৩ এপ্রিল লাহোরে বিক্ষোভ সমাবেশ করা হবে। এমনকি পরবর্তীতে মহিলা, আইনজীবী এবং সামাজিক মিডিয়া কর্মীদের নিয়ে বিক্ষোভ সমাবেশ করার পরিকল্পনাও রয়েছে।
হাবিব বলেন, আমরা শাহবাজ শরিফকে স্পষ্ট বার্তা দিতে চাই, আমদানি করা সরকার পাকিস্তানে গ্রহণযোগ্য নয়। আমরা এই সরকারকে কাজ করতে দেব না।
শাহবাজ শরিফ প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর ইমরান খানের পিটিআই সোমবার জাতীয় পরিষদ থেকে পদত্যাগ করেছে। ইমরান খান অনাস্থা ভোটে ক্ষমতাচ্যুত হওয়ার পরে সংসদে বসতে অস্বীকৃতি জানিয়েছে।
পিটিআই এর দাবি দেশে যেন অবিলম্বে নির্বাচন অনুষ্ঠিত হয়। পুনরায় নির্বাচনে জয়লাভ করে ক্ষমতা পাওয়ার ব্যাপারে ইমরান খানের দল এখনো আত্মাবশ্বাসী।