স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছে দিতে হবে ——– মুহাম্মদ ফখরুল ইসলাম

2

জালালাবাদ যুব ফোরাম সিলেট মহানগরীর প্রধান উপদেষ্টা মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, স্বাধীনতা জাতির জন্য গৌরবোজ্জল অর্জন। লাখো শহীদের রক্তে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌম বাংলাদেশ রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় স্বাধীনতার সুফল জাতির ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। শ্রেণী বৈষম্য দূর করে ক্ষুধা দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গঠনে সর্বাগ্রে প্রয়োজন একদল নৈতিকতা সম্পন্ন যুব সমাজ। তাদের মাধ্যমেই আগামীর সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা সম্ভব। তাই যুব সমাজকে ভালো ও মহৎকাজে উদ্ধুদ্ধ করতে হবে। এতে দেশ জাতি ও সমাজ উপকৃত হবে।
তিনি মহান স্বাধীনতা দিবস (২৬ মার্চ) উপলক্ষে শহরতলীর শাহপরান গেইট এলাকায় জালালাবাদ যুব ফোরাম সিলেট মহানগর আয়োজিত ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ক্যাম্পেইনে শাহপরান, নোয়াগাঁও, খাদিমপাড়া, ইসলামাবাদ ও কল্লগ্রাম এলাকার বিপুল সংখ্যক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করে দেয়া হয়।
সমাজসেবী মঞ্জুর রহমানের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা কামাল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত ক্যাম্পেইনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ যুব ফোরাম সিলেট মহানগরের অন্যতম উপদেষ্টা এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, শিক্ষাবিদ শামীম আহমদ, জালালাবাদ যুব ফোরাম মহানগরের সদস্য সচিব পারভেজ আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন, সমাজসেবী নিজাম উদ্দিন, সালাউদ্দিন গাজী, তুহিন লস্কর ও হৃদয় আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি