শিবগঞ্জ থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

2

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জ এলাকা থেকে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেলে তাদেরকে সেনপাড়া থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতের নাম, ছাইদুল ইসলাম উরফে লেচু (২৩)। সে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার পাটলী গ্রামের মো: কাশেম আলী। বর্তমানে সে নগরীর রায়নগর আগপাড়া মৌসুমী আ/এ-১০৪ নং শিবলু মিয়ার বাসার বাসিন্দা।
পুলিশ জানায়, শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ আবুল হোসেন নেতৃত্বে গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে নগরীর শিবগঞ্জ সেনপাড়া মনিপুরী পাড়াস্থ রুদ্র স্টোর নামীয় দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ছাইদুল ইসলাম উরফে লেচুকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায়, জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো সিলেট শহরের বিভিন্ন এলাকা হতে পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকাসহ শহরের বিভিন্ন এলাকার মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে। উক্ত মাদক ব্যবসায়ির বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।