দক্ষিণ সুরমায় অটোরিক্সা চালক সাবুল খুনের ঘটনায় ২০ জনকে আসামি করে মামলা

5

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার কুচাইয়ে সিএনজিচালিত অটোরিক্সার চালক শাহাবুদ্দিন আহমদ সাবুল (৪৫)কে পিটিয়ে হত্যার ঘটনায় ২০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।
গত শুক্রবার ১৯ ফেব্রুয়ারি দিবাগত রাত ১টায় ১৩ জনের নামোল্লেখ করে অজ্ঞাত আরো ৬-৭ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন নিহতের বোন তাহমিনা খানম রাজনা। এ ঘটনায় এজাহার নামীয় ৬ জনকে ঘটনার দিনই গ্রেফতার করেছে মোগলাবাজার থানা পুলিশ।
মামলায় এজাহারনামীয় আসামিরা হচ্ছে, একই এলাকার পাশের বাড়ির কামরুল ইসলাম, কামরান মিয়া, মৃত ময়না মিয়ার পুত্র নজরুল ইসলাম, বদরুল ইসলাম, আব্দুল মালিক মালাই, ফখরুল ইসলাম, মালাইর পুত্র ইমন, ফখরুলের পুত্র সুমেল, মিজান, সালেহ আহমদের মেয়ে মাহবুবা আলম মুন্নি, মালইর মেয়ে ফাহিমা আক্তার জেনি, মালাইর স্ত্রী সিরাজুন বেগমসহ অজ্ঞাত ৬/৭ জন।
গ্রেফতার ৬ জন হচ্ছে, কামরান মিয়া, বদরুল ইসলাম, আব্দুল মালিক মালই, মাহবুবা আলম মুন্নি, ফাহিমা আক্তার জেনি ও সিরাজুন বেগম।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা জানান, এ ঘটনায় কামরান মিয়া, বদরুল ইসলাম, আব্দুল মালিক মালই, মাহবুবা আলম মুন্নি, ফাহিমা আক্তার জেনি ও সিরাজুন বেগমকে তাৎক্ষণিক গ্রেফতার করা হয়েছে। নিহতের বোন হত্যা মামলা দায়ের করেছেন। তিনি বলেন, গতকাল গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে আর মামলার অপর পলাতক আসামিদেরকে গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে।
উল্লেখ্য, প্রতিপক্ষের লোকজনের হামলায় শুক্রবার সকাল ১১টায় কুচাই গ্রামের পূর্বপাড়ায় খুন হন শাহাবুদ্দিন আহমদ সাবুল (৪৫)। তিনি ওই গ্রামের মৃত আব্দুল হামিদ আখন মিয়ার পুত্র।