করোনায় ২৪ ঘন্টায় সিলেটে আরও ২ জনের মৃত্যু, ৫৯ জন শনাক্ত

4

স্টাফ রিপোর্টার :
সিলেটে ভয়ঙ্কর ভাইরাস করোনা কেড়ে নিয়েছে আরও ২টি প্রাণ। গতকাল শুক্রবার সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় মারা গেছেন এ ২ জন। তারা সিলেট জেলার বাসিন্দা ছিলেন। স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র শুক্রবার এ তথ্যগুলো জানিয়েছে।
সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে বিভাগের ৫৯ জনের শরীরে। এর মধ্যে সিলেট জেলায় ২৫, সুনামগঞ্জে ৫ হবিগঞ্জে ৫ ও মৌলভীবাজারে ৯ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন স্থানের আরও ১৫ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এই ৫৯ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৬ হাজার ৪০০। এই ২৪ ঘণ্টায় করোনা থেকে সেরে ওঠেছেন ৬১ জন। এ নিয়ে সিলেটে মোট সুস্থ হওয়ার সংখ্যা ৫৩ হাজার ১০২ জন।
এ পর্যন্ত মারা যাওয়া ১২২৪ জনের মধ্যে সিলেট জেলার ৯০৮, সুনামগঞ্জের ৭৫, হবিগঞ্জের ৪৯ ও মৌলভীবাজারের ৭২ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া বিভিন্ন স্থানের আরও ১২০ জন করোনায় মৃত্যুরবরণ করেছেন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ২৪ ঘণ্টায় সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ৫ জন করোনা রোগী। আর বর্তমানে বিভিন্ন হাসপাতালে মোট ৮৩ জন করোনা রোগী চিকিৎসাধীন। এর মধ্যে ১০ জন রয়েছেন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে)।