জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রীর জন্মদিন পালন করলো ছাত্রলীগ

6

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
পরিকল্পনামন্ত্রী, উন্নয়নের রূপকার ও গণ-মানুষের প্রিয় নেতা এমএ মান্নান এর ৭৭ তম জন্মদিন উদযাপন উপলক্ষে জগন্নাথপুরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে কেককাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
১৬ ফেব্রুয়ারি বুধবার রাত ৯ টার দিকে আরএফসি সেন্টারে জগন্নাথপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও জগন্নাথপুর পৌরসভার জননন্দিত প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্যের বার্মিংহাম শ্রমিক লীগের সহ-সভাপতি মুহিত মুনির, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমদ, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক তোহা চৌধুরী, সাবেক প্রচার সম্পাদক সজিব রায় দুর্জয়, আবদুল কাদির। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সায়মন হোসেন ও কলেজ ছাত্রলীগের সভাপতি হাসান আদিল।
জগন্নাথপুর পৌর ছাত্রলীগের আহবায়ক মিছবাহ আহমদের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক কামরান আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ছাত্রলীগ নেতা তারেক আহমদ প্রমূখ। এ সময় উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা ছাত্রলীগ নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।