৪ লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কারাগারে

2

স্টাফ রিপোর্টার :
মৌলভীবাজারের কুলাউড়া থেকে সহস্রাধাকি পিস ইয়াবাসহ গ্রেফতারকৃত এক মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। তার নাম বাবু মুন্ডা ( ৩০)। সে জুড়ি থানার ফুলতলাবাজারের এনভিনটিলার মৃত মাংরে মুন্ডার পুত্র। রবিবার ৩০ জানুয়ারি দুপুরের দিকে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়।
এর আগে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুলাউড়া সদরের ৩নং ওয়ার্ডের কুলাউড়া-জুড়ি রোডের ফাস্ট ফুড অ্যান্ড বিরিয়ানী হাউজের সামন থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল। এ সময় তার হেফাজত থেকে এক হাজার ৬ পিস ইয়াব ট্যাবলেট জব্দ করা হয়।
র‌্যার-৯ সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবু মুন্ডা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটের ওজন ১০০.৬ গ্রাম, যার মূল্য আনুমানিক ৪ লাখ ২ হাজার ৪শ টাকা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের গণমাধ্যম কর্মকর্তা এএসপি সোমেন মজুমদার। গ্রেফতারকৃত আসামী বাবু মুন্ডাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করার বিষয়টি নিশ্চত করেছে কুলাউড়া থানা পুলিশ।