বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যে সামর্থ্যবানদের এগিয়ে আসা উচিত —–আব্দুল কাইয়ুম জালালী পংকী

6

সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেছেন, সাম্প্রতিক বন্যায় সিলেটের অনেক ক্ষতিসাধন হয়েছে। কিন্তু সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় ত্রাণ বরাদ্দ না থাকায় বন্যা কবলিত মানুষকে অবর্ণনীয় দুঃখ সইতে হয়েছে। তবে বন্যার শুরু থেকে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মী বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে। বন্যার পানি কমলেও মানুষের দুর্ভোগ এখনো শেষ হয়নি। বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যে সামর্থ্যবানদের এগিয়ে আসতে হবে।
তিনি শুক্রবার বিকেলে নগরীর ২৭নং ওয়ার্ডের কুশিঘাট এলাকায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের পক্ষে মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমদাদ হোসেন চৌধুরীর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ওয়ার্ড বিএনপির আহ্বায়ক লুৎফুর রহমানের সভাপতিত্বে, ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নাজিম উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এমদাদ হোসেন চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জিয়াউল হক জিয়া, মুর্শেদ আহমদ মুকুল, আফজাল উদ্দিন, বিএনপি নেতা আবুল কালাম, কামাল আহমদ, খসরুজ্জামান খসরু, মহানগর বিএনপির সাবেক সদস্য মাহবুব আহমদ চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আজিজুল হোসেন আজিজ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির সদস্য নাজিম উদ্দীন, বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের মধ্য থেকে আজিজুল ইসলাম, সেলিম রানা, মিছবাহ উদ্দিন মৌলা, নজরুল ইসলাম, বাশার আহমদ, সালাউদ্দিন রিমন, মিনার আহমদ, আব্দুল কাদির, আব্দুল হাসিব, জুনেদ আহমদ, মঈন খান, জুমান আহমদ, সৈয়দ খান, লিমন আহমদ, নাকিব খান ও আফজাল খান। বিজ্ঞপ্তি