দেশ এগিয়ে যাওয়ার পেছনে উন্নয়ন সহযোগীদের অবদান অনেক – দেবজিৎ সিংহ

3
সিলেটে বেলুন উড়িয়ে কারিতাস বাংলাদেশের বছরব্যাপী সুবর্ণ জয়ন্তী উৎসবের উদ্বোধন করছেন প্রধান অতিথি অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ।

সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাওয়া, বিশে^ মাথা উঁচু করে দাঁড়ানোর পেছনে উন্নয়ন সহযোগীদের অবদান অনেক। বাংলাদেশের সুবর্ণজয়ন্তীতে কারিতাসসহ সকল উন্নয়ন সহযোগীদের প্রতি কৃতজ্ঞতা জানাই। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে আগামিতে এই সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানাই।
কারিতাস বাংলাদেশ এর সুবর্ণজয়ন্তী উপলক্ষে সিলেট অঞ্চলের আয়োজিত বছরব্যাপী কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। বুধবার বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে খাদিমনগরস্থ কারিতাস বাংলাদেশ এর সিলেট আঞ্চলিক কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল জাতীয় পতাকা ও কারিতাস পতাকা উত্তোলন, জুবিলীর বেলুন ও কবুতর উড়ানো, জুবিলীর বৃক্ষরোপণ, সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৫০টি প্রদীপ প্রজ্জ্বলন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
সিলেট ক্যাথলিক ধর্মপ্রদেশর ধর্মপাল বিশপ শরৎ ফ্রান্সিস গমেজ’র সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার, খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর আহমদ, কারিতাস বাংলাদেশ’র নির্বাহী পরিচালক মি. সেবাষ্টিয়ান রোজারিও, কারিতাস ঢাকা অঞ্চল’র আঞ্চলিক পরিচালক মি. জ্যোতি গমেজ, কারিতাস সিলেট অঞ্চল’র মি. আঞ্চলিক পরিচালক, বনিফাস খংলা, সাবেক আঞ্চলিক পরিচালক মি. জন মন্টু পালমা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কারিতাস বাংলাদেশ সিলেট অঞ্চলের আঞ্চলিক পরিচালক মি. বনিফাস খংলা। অনুষ্ঠানে সিলেট বিভাগের বিভিন্ন ধর্মপল্লীর পাল পুরোহিতগন ও কারিতাস বাংলাদেশ-এর সাবেক ও বর্তমান কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি