বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রে মতবিনিময় সভায় অতিরিক্ত সচিব ॥ বীর মুক্তিযোদ্ধাদের কাছ থেকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ধারণ করতে হবে

9
বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্র পরিদর্শনকালে কর্মকর্তা, কর্মচারীদের সাথে মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্য রাখছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: মিজান উল- আলম।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মিজান উল-আলম বলেছেন, বীর মুক্তিযোদ্ধাদের কাছ থেকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ধারণ করতে হবে।
কারন আমাদের মুক্তিযোদ্ধারা বয়সের ভারে নুজ্য হয়ে পড়ছেন। শুধু তাই নয়, তাদের সংখ্যা দিন দিন কমে আসছে।
তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে স্থানীয় ভাবে বিশেষ অনুষ্ঠান প্রচারসহ দেশের উন্নয়ন অগ্রগতির কথা তুলে ধরতে হবে। মতবিনিময় সভায় অতিরিক্ত সচিব মোঃ মিজান উল-আলম বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের অনুষ্ঠানসহ বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন।
রবিবার (১৬ জানুয়ারি) বিকেলে বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্র পরিদর্শনে এসে কর্মকর্তা, কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।
কেন্দ্রের আঞ্চলিক পরিচালক আব্দুল্লাহ মোহাম্মদ তারিক এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের আঞ্চলিক প্রকৌশলী (দায়িত্বে) আবুল হাছান মোহাম্মদ ফয়সল, আঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক(দায়িত্বে) সঞ্জয় সরকার, উপ আঞ্চলিক পরিচালক মোহাম্মদ আব্দুল হক ও পবিত্র কুমার দাশ, সহকারী পরিচালক প্রদীপ চন্দ্র দাস ও ইফতেকার আলম রাজন, প্রধান সহকারী বার্তা খবির উদ্দিন আকন, সিনিয়র স্টোর কিপার সামছুল আলম সিকদার এবং বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের কর্মচারী ও কলাকুশলীবৃন্দ।
পরে অতিরিক্ত সচিব মোঃ মিজান উল-আলম এর সম্মানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।
বেতারের ঘোষক সৈয়দ সাইমুম আঞ্জুম ইভানের সঞ্চালনায় সংগীত পরিবেশন করেন বিশিষ্ট গুণী শিল্পী জামাল উদ্দিন হাসান বান্না, তন্নি দেব, প্রদীপ কুমার মল্লিক, পপি কর ও সূর্য লাল দাস। বিজ্ঞপ্তি