নিখোঁজের ২২ দিন পর মধুপুর বাগানের সুমন মুন্ডার অর্ধগলিত লাশ উদ্ধার

7

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের বাহুবল থেকে এক কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সুমন মুন্ডা। সে উপজেলার মধুপুর বাগানের পরিমল মুন্ডার পুত্র। শনিবার দুপুর ১টার দিকে উপজেলার সাতকাপন ইউনিয়নের মধুপুরের পাশের বন বিট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, ফেসবুকে বুধু মুন্ডার বোন মুক্তা মুন্ডার ছবি পোস্ট করে সুমন মুন্ডা। এরই জের ধরে গত ২৩ ডিসেম্বর সকালে বুধু ও সুমনের মধ্যে বাক-বিতন্ডা হয়। এরপর হতে সুমন রহস্যজনকভাবে নিখোঁজ হয়। এ ঘটনার ২২ দিন পর পুটিজুরি বনবিটের ফাস্ট টিলা নামক স্থান থেকে অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।
নিহত সুমন মুন্ডার মা বাণী মুন্ডা জানান, ২৩ ডিসেম্বর তার ছেলের সাথে বুধু মুন্ডার ঝগড়া হয়ে বলে আমাকে পাশের বাড়ির মহিলারা জানান। পরে বাগান সভাপতিকে বিষয়টি জানালে তিনি দেখে দিবেন বলে আমাকে জানান। কিন্তু ওই দিন থেকে আমার ছেলে আর বাড়িতে ফিরে আসেনি। শনিবার আমার ছেলের লাশ পাওয়া গেছে। আমি ছেলে হত্যার বিচার চাই।
বিষয়টি নিশ্চিত করে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পুরো ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। তদন্তের পর ঘটনার মূল কারণ জানা যাবে।