ভূমি সচিব বরাবরে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি সিলেট জেলার স্মারকলিপি প্রদান

7
২ দফা দাবিতে স্মারকলিপি প্রদানকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে বক্তব্য রাখছেন বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি সিলেট জেলার সভাপতি মো: মনসুর আহমদ লস্কর।

প্রধানমন্ত্রী কর্তৃক অনুমোদিত ভূমি সহকারী কর্মকর্তা ও ভূমি উপ সহকারি কর্মকর্তাগণের উন্নীত বেতন স্কেলের স্থগিতাদেশ প্রত্যাহারপূর্বক জিও জারীর তারিখ থেকে বকেয়া বেতন-ভাতা পরিশোধের দাবিতে এবং ভূমি সহকারী কর্মকর্তা ও ভূমি উপ সহকারী কর্মকর্তা নিয়োগ বিধিমালা-২০২১ অনুযায়ী নিয়োগ ও পদোন্নতি প্রদানের দাবিতে ভূমিসচিব বরবারে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল ১০টায় সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.এইচ. এম মাহফুজুর রহমানের কাছে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি, সিলেট জেলার পক্ষ থেকে এই স্মারকলিপি প্রদান করা হয়।
দাবীগুলো হলো, আগামী ১৫ জানুয়ারির মধ্যে বেতন স্কেল বাস্তবায়নের জন্য ভূমি মন্ত্রণালয়ের স্থগিতদেশ প্রত্যাহার করতে হবে। আগামী ৩ মাসের মধ্যে নব-নিয়োগ ও ভূমি উপ-সহকারী কর্মকর্তাদের পদোন্নতি প্রদান করতে হবে।
স্মারকলিপি প্রদানকালে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি, সিলেট জেলার সভাপতি মো: মনসুর আহমদ লস্কর, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো: মোসলেহ উদ্দিন, যুগ্ম মহাসচিব মো: আব্দুল খালিক, সিলেট জেলার সাধারণ সম্পাদক জয়ন্ত দেব, সহ-সভাপতি সুব্রত চক্রবর্তী, যুগ্ম সম্পাদক আশিফুজ্জামান রাসেল, খালেদ আহমদ, সহ-সভাপতি মো: আব্দুস শুকুর, সাংগঠনিক সম্পাদক রোকন আহমদ, অর্থ সম্পাদক নৃপেন্দ্র কুমার দাস, সহ সকল উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি