কোম্পানীগঞ্জে নদীতে নিখোঁজের ৬ দিন পর যুবকের লাশ উদ্ধার

3

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে নিখোঁজ হওয়ার ৬ দিন পর এক যুবকের লাশ ভেসে উঠলো। গত শনিবার ধলাই নদীর দয়ার বাজার ঘাটে খেয়া পারাপারের সময় নৌকা ডুবে নিখোঁজ হয় রফিক মিয়া (২৫)। সে নেত্রকোনা জেলার মদন থানার মইনকা কদম সিরি গ্রামের বাচ্চু মিয়ার পুত্র। বর্তমানে সে তার স্ত্রীসহ কালাইরাগ গ্রামের মৃত জৈইনুদ্দীনের বাড়ীতে বসবাস করত।
জানা যায়, গত ১ জানুয়ারী সকাল সাড়ে ৬টায় খেয়া পারাপারের জন্য ধলাই নদীর দয়ার বাজার থেকে আদর্শগ্রামগামী নৌকায় যাত্রীরা উঠেন। মাঝ নদীতে যাওয়ার পর নৌকা ডুবে যায়। এ সময় সকল যাত্রী সাঁতরিয়ে পাড়ে উঠলেও রফিক মিয়ার সন্ধান পাওয়া যায়নি। পরে স্থানীয় ভাবে খোঁজাখুঁজি করে না পাওয়ায় সিলেট থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এনেও সন্ধান মেলেনি। বৃহস্পতিবার ভোরে লোকজন সেই লাশ ভেসে উঠতে দেখে। পরে কোম্পানীগঞ্জ থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেলে পাঠায়।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল জানান, ১ তারিখে ঐ ব্যক্তি নিখোঁজ হওয়ার পরে বৃহস্পতিবার সকালে ধলাই নদীতে লাশ ভেসে উঠে। পরে তার খবর শুনে আমরা লাশ উদ্ধার করি এবং ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেলে লাশ প্রেরণ করা হয়।