৯৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

2

স্টাফ রিপোর্টার :
বিজয়নগর থেকে ৯৩০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। শনিবার ১ জানুয়ারী রাতে ইব্রাহিমপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত জজ মিয়া (৩৫) ব্রাক্ষণবাড়ীয়া জেলার বিজয়নগর থানার হাজীপুর গ্রামের মৃত ফজলুর রহমানের পুত্র।
র‌্যাব জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯, সিলেট এর আওতাধীন সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প), মৌলাভীবাজার এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ১ জানুয়ারি রাত ৮ টার দিকে ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয়নগর থানার ২নং চান্দুরা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইব্রাহীমপুর সাকিনস্থ “মেসার্স হাজী রহমান ফিলিং ষ্টেশন” এর সামনে ঢাকা টু হবিগঞ্জগামী পাকা রাস্তার উপরে অভিযান চালিয়ে ৯৩০ পিস ইয়াবসহ মাদক ব্যবসায়ী জজ মিয়াকে গ্রেফতার করে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত ব্যক্তি অবৈধভাবে মাদকদ্রব্য (ইয়াবা) ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে যোগসাজস পূর্বক নিজের হেফাজতে রাখার অপরাধের কথা স্বীকার করে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) এর টেবিল ১০(ক) ধারা মূলে মামলা দায়ের পূর্বক ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে।