সিলেট সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

9
সিলেট সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করছেন প্রধান অতিথি পুলিশ কমিশনার মো: নিশারুল আরিফ।

সিলেট সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সমাজের অসহায় ও দরিদ্র, ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২৫ ডিসেম্বর) রাত ১০টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
সিলেট সাংবাদিক ইউনিয়নের সভাপতি নজরুল ইসলাম শিপারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক বিপ্লব পালের পরিচালনায় নাজির আলী, মাছুমা চৌধুরী ও মৃত আলহাজ্ব ইসমাঈল আলী চৌধুরীর পরিবারের সহযোগিতায় শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসএমপির পুলিশ কমিশনার মো: নিশারুল আরিফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংব্রিজ ওয়ার্ড বারকিং এন্ড দাগেনহামের কাউন্সিলর ফারুক চৌধুরী।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তর বিভাগের উপ পুলিশ কমিশনার আজবাহার আলী খান, কোতোয়ালী মডেল থানার সহকারি পুলিশ কমিশনার সামস্উদ্দিন, অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ। স্বাগত বক্তব্য রাখেন সিলেট সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক তৌফিকুর রহমান হাবিব। শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিলেট অনলাইন মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (সমজা) সভাপতি হাসিদুল ইসলাম পিন্টু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সাংবাদিক ইউনিয়নের সদস্য ডা: শরিফ আহমেদ, মঞ্জুর আহমদ নোমানী, ইশতিয়াক আহমদ লিমন, রুবেল আহমদ, রোটারিয়ান জেবুল ইসলাম, আব্দুল মোমিন, মাছুম চৌধুরী, সমজার সদস্য ইঞ্জিনিয়ার শামীম আহমেদ সহ এসএমপির পুলিশ সদস্য উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি