জাতির পিতার আদর্শের কর্মী হিসেবে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমৃত্যু কাজ করে যাব – এডভোকেট মিসবাহ সিরাজ

8
বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি, সিলেট জেলা শাখার উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক পাবলিক প্রসিকিউটর এবং বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজকে সম্মাননা ক্রেস্ট তুলে দিচ্ছেন সমিতির নেতৃবৃন্দ।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক পাবলিক প্রসিকিউটর এবং বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আমাকে এ পদে পুনরায় নিয়োগ দেওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি বলেন, জাতির পিতার আদর্শের কর্মী হিসেবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিঃশর্ত আনুগত্য থেকে আমৃত্যু কাজ করে যাব। এ সময় তিনি আরো বলেন, আমাকে পুনরায় গান্ধী আশ্রম (বোর্ড অব ট্রাস্টিজ) এর ‘ট্রাস্টি’ নিয়োগ করা সকলের কাছে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। যে দায়িত্ব আমার উপর অর্পণ করা হয়েছে, তা আমি সুষ্ঠু পালনে যথাযথ সচেষ্ট থাকবো। সবাই আমার জন্য দোয়া করবেন।
বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে সিলেট আইনজীবী সহকারী ভবন, ২য় তলা, জজ কোর্ট হলে সাবেক পাবলিক প্রসিকিউটর এবং বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজকে গান্ধী আশ্রম (বোর্ড অব ট্রাস্টিজ) এর ‘ট্রাস্টি’ তে পুন:নিয়োগ প্রাপ্ত করায় বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি, সিলেট জেলা শাখার উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি, সিলেট জেলা শাখার সহ-সভাপতি দিলাজ আহমদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইকবাল হোসেন আফাজের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এ.টি.এম. ফয়েজ উদ্দিন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, এডভোকেট মশাহিদ আলী, এডভোকেট গোলাম এহিয়া চৌধুরী সুহেল, এডভোকেট সাবানা ইসলাম, এডভোকেট আব্দুর রহমান আফজাল, এডভোকেট রকিব আলী খান, এডভোকেট একরামুল হাসান মিরু, এডভোকেট সিদ্দিকুর রহমান, এডভোকেট আবজাল তালুকদার, এডিশনাল পিপি এডভোকেট মাসুক আহমদ, এডভোকেট আদনান সিদ্দিকি, এডভোকেট আশিষ দে, এডভোকেট বাবলু ভৌমিক, এডভোকেট সায়েন দাস, এডভোকেট সাইফুল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বীরেন্দ্র চন্দ্র মল্লিক, মো: আবুল হোসেন, মো: নাহিদ, আতিকুর রহমান, সজিব চন্দ, ফখরুল ইসলাম, বিপুল চন্দ্র দাস, মো: নাজমুল হোসেন খান, মো: দিলাজ হোসেন, মো: বশির উদ্দিন, মো: আতাউর রহমান চৌধুরী রুবেল, মো: আব্দুল মুকিত, নেপুর গুন প্রমুখ। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজকে ফুল দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করেন সমিতির কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবুল হোসেন এবং গীতা পাঠ করেন নবীন কুমার ভট্টাচার্য। বিজ্ঞপ্তি