করোনায় স্বাস্থ্যবিধি না মেনে বিয়ের আয়োজন, ৩ রেস্টুরেন্টকে জরিমানা

3

স্টাফ রিপোর্টার :
করোনাকালীন স্বাস্থ্যবিধি না মেনে বিয়ের আয়োজন করায় নগরীর ৩ রেস্টুরেন্টকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
গতকাল রবিবার দুপুরে সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রমাম্যমান আদালতের অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। অভিযানে ৩টি রেস্টুরেন্টকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
নগরীর সোবহানীঘাটস্থ হোটেল ভ্যালি গার্ডেনে অভিযান চালিয়ে জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। রবিবার বিকেল ৪টায় এই হোটেলে অভিযান পরিচালিত হয়। করোনাকালীন সরকারি নির্দেশনা অমান্য করে জণজমায়েত করে এক প্রবাসী পরিবারের পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করায় এ অভিযান চালানো হয়। অভিযানকালে হোটেল ভ্যালি গার্ডেন কর্তৃপক্ষকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন।
এর আগে বিকেল ৩ টার দিকে সিলেট পূর্ব জিন্দাবাজার এলাকার একই অপরাধে গ্র্যান্ড বাফেট রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা, এবং নগরীর শাহজালাল উপশহরের বে লিফ রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন বলেন, স্বাস্থ্যবিধি লঙ্ঘণ করে এসব রেস্টুরেন্টে ৫০ জনের অধিক মানুষ জমায়েত করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন। গোয়েন্দা সূত্রে খবর পেয়ে আমরা অভিযান পরিচালনা করি। অভিযানকালে ৩টি রেস্টুরেন্টকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।