খেলাধূলা শারীরিক উৎকর্ষতার পাশাপাশি সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে —মুহাম্মদ ফখরুল ইসলাম

2

বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগি মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, বিভিন্ন ধরণের খেলাধূলা ও ক্রীড়া প্রতিযোগিতা শারীরিক উৎকর্ষতার পাশাপাশি সামাজিক বন্ধনকে সুদূঢ় করে। জ্ঞান বিজ্ঞানের উৎকর্ষতার এই যুগে আমাদের যুব সমাজ নানাভাবে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে। এ থেকে তরুণ প্রজন্মকে রক্ষা করতে হলে খেলাধূলা সহ বিভিন্ন ধরণের প্রতিযোগিতার আয়োজন করা উচিত। এতে যুব সমাজ উপকৃত হবে।
তিনি মঙ্গলবার বিকেলে নগরীর শিবগঞ্জ গোলাপবাগ এলাকার খেলার মাঠে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে গাজী বুরহান উদ্দিন স্মৃতি পরিষদ আয়োজিত আন্ত:ওয়ার্ড মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ২১ ও ২৪নং ওয়ার্ডের মধ্যকার ফাইনাল খেলায় ২৪নং ওয়ার্ড ১-০ গোলে জয়লাভ করে। অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ উপস্থিত অতিথিবৃন্দ।
স্মৃতি পরিষদের আহ্বায়ক আনোয়ার আলীর সভাপতিত্বে ও যুবনেতা আবু হাসানের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যুবনেতা শাহেদ আলী, হামিদ বক্ত মুহিন, আহমদ আল মাসুদ, মহসিন উদ্দীন আহমদ ও সৈয়দ ফরহাদ হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি